এক বলেই আহত তিন ক্রিকেটার!(ভিডিও)

ক্রিকেটে প্রতিদিনই কত রকমের ঘটনার জন্ম হয়। তাই বলে এক বল খেলতে গিয়ে ৩ ক্রিকেটার আহত হওয়ার ঘটনা! হ্যাঁ এমন অসম্ভব ঘটনা ঘটলো অস্ট্রেলিয়ার ভিক্টোরিয়ার প্রিমিয়ার লিগে। এই লিগেরই এক খেলায় এক বলেই আহত হয়ে গেলেন তিনজন।

অবাক হওয়ার বিষয় হলো, আহতের তালিকায় ক্রিজে থাকা দুই ব্যাটসম্যানের সঙ্গে রয়েছেন স্বয়ং বোলারও। যেই ঘটনার ভিডিও ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। আর যায় কোথায়, রাতারাতি সেটা ভাইরাল।

খেলার গতিতেই খেলা চলছিল। ঘটনার সময় বোলার বল করলেন। সেই বলে স্বাভাবিকভাবেই ব্যাট চালিয়েছেন ব্যাটসম্যান; কিন্তু বিধিবাম। সেই বল ব্যাট হয়ে লাগে ব্যাটসম্যানের বাঁ হাতে। এতটাই জোরে হাতে বল লাগছিল যে, সেটা ছিটকে গেল নন-স্ট্রাইক প্রান্তে দাঁড়িয়ে থাকা ব্যাটসম্যানের দিকে। গিয়ে সপাটে লাগল তার পায়ে।

দুই ব্যাটসম্যানই চেষ্টা করেছিলেন রান নেওয়ার; কিন্তু পারেননি। ঘটনা এখানে শেষ হলেই ভালো ছিল। ক্লাইমেক্সের পর ক্লাইমেক্স অপেক্ষা করছিল যেন এর একটু পরই।

এবার আহত হলেন বোলার। নন স্ট্রাইক প্রান্তের ব্যাটসম্যানের পায়ে লেগে বল ছিটকে গিয়েছিল উইকেট থেকে খানিকটা দূরে। এক ফিল্ডার দৌড়ে এসে সেটা তুলে নেন। বোলার তখন তার পরের বল করার জন্য নিজের জায়গা নিতে যাচ্ছিলেন। ফিল্ডার বোলারের দিকে না তাকিয়েই সেই বল তাকে ছুঁড়ে মারেন। সেখানেই ঘটে যায় পরের ঘটনা। সেই বল এসে লাগে বোলারের ঘাড়ে। ঘাড় ধরে বসে পড়েন বোলার। ব্যাথায় কিছুক্ষণ কাতরালেনও তিনি।

মাঠের মধ্যে একটা হাস্যকর পরিবেশের সৃষ্টি হয়। চোট নিয়ে চিন্তিত হওয়ার বদলে বেশ মজার পরিস্থিতির মধ্যেই আবার খেলা শুরু হয়। টানটান উত্তেজনার ম্যাচে এটাও একটা সাময়িক স্বস্তি যে, কারও চোট গুরুতর ছিল না।

 

Sharing is caring!

(Visited 1 times, 1 visits today)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *